https://payrchat.com/post/71637

earning social network
payrchat.com

earning social network

Payrchat is a social site were you'll get connected with Bangladeshis. Wherever you are right now. Payrchat connecting you to Bangladesh, India.Pakistan. UnitedArabEmirates
2 months ago - Translate

💃#ঈদ_ক্লিক_সেল্ফি_মাস্তি_ফ্যাশন_২০২০?

💦নয়নো ভরিয়া খুঁজি
তোমারে তোমারে💦 😁

----------💖-------------💃------------- 🐍🔥

image
2 months ago - Translate

গাড়িকে সাইড না দিয়ে মাস্তানি করায় কথিত #অপু " পুলিশের হাতে আটক।

প্রকৌশলী মেহেদি হাসান রবিন তার নিজের গাড়ি চালিয়ে যাচ্ছিল, সাথে ২-৩ বন্ধুও ছিল। রাস্তা অবরোধ করে কথিত 'অপু ভাই'য়ের গ্রুপ উচ্ছৃঙ্খলতা করছিল। রবিন রাস্তা আটকানো দেখে হর্ণ বাজায়। হর্ণ বাজানোর পর উচ্ছৃঙ্খল ছেলেগুলো স্লেজিং করতে থাকে, অশালিন কথা বলতে থাকে। রবিন আর তার বন্ধুরা গাড়ি থেকে নেমে গাড়ি যাওয়ার জন্য সাইড দিতে বলে। যাস্ট কেন গাড়ির হর্ণ বাজালো আর তাদেরকে রাস্তা ছাড়তে বললো! তাই এলোপাথাড়ি গায়ে হাত তুলে তাদের শক্তি প্রদর্শন করে। এতে করে রবিন এবং বাকি দুইজন গুরুতর আহত হয়। কথিত অপু ভাই ভাষণ দিচ্ছিল ৫০-৬০ টা ছেলেপেলের সামনে, তারা রাস্তা ছাড়বে না। কেন 'অপু ভাই'য়ের ভাষণে ডিস্টার্ব করলো! পুরা দেশ নাকি 'অপু ভাই চালায়। 'অপু ভাই' ডাক দিলে ৪০০-৫০০ পোলাপাইন চইলা আসবে। এই ঠুনকো কারণে তারা পশুসুলভ হয়ে উঠলো। ঘটনাটা ঘটলো উত্তরা ৮ নাম্বার সেক্টর পাবলিক কলেজের সামনে। আমাদের সবাই কোন না কোন পেশার সাথে জড়িত। সবাই ভাল ঘরের ছেলে এবং গ্রুপে ডক্টর, ইঞ্জিনিয়ার, ব্যাংকার সবই আছে। কিন্তু আজ এদের মত সমাজের কীটের সাথে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে গেল।

image
2 months ago - Translate

শুনেছি চশমা পড়লে আমাকে খুব সুন্দর লাগে!

image
3 months ago - Translate - Youtube

https://youtu.be/wQg9GMGu-EQ

About

★★এডমিন পোষ্ট ★★
আমাদের "ছেলে VS মেয়ে" গ্রুপে আপনাদের স্বাগতম। একটা গ্রুপ পরিচালনার সামনে কিছু লক্ষ্য বা উদ্দেশ্য থাকে। আমাদের উদ্দেশ্য আমাদের গ্রুপের মাধ্যমে আমরা ছেলে ও মেয়েরা হাসি মজা করে আড্ডা দিয়ে আমাদের বন্ধুত্ব আরো মজবুত করা , পাশা-পাশি শিক্ষা, জ্ঞান-বিজ্ঞান প্রসার ও পরিচ্ছন্ন বিনোদনের জন্য একটা সুন্দর পরিবেশ তৈরী করা। যেখানে আপনাদের দেয়া সুন্দর পোষ্ট গুলো সবার জ্ঞান অর্জন ও নির্দোষ বিনোদন লাভের জন্য সহায়ক হবে। আমরা এখানে সবাই বন্ধু, ও ভাই-বোনের মতো। একটা পরিবারের মতো, একটা পরিবারে...গ্রুপে আপনাদের সবাইকে সুস্বাগতম ।